আমায় বিকিনি পরতে বারণ করার সইফ কে : করিনা

বেশ কিছুদিন আগে সইফ, তৈমুরকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন করিনা কাপুর খান ৷ তাঁদের সঙ্গী হয়েছিলেন করিনার ননদ সোহা আলি খান, তাঁর স্বামী কুণাল খেমু এবং ছোট্ট ইনায়া নাউমি খেমু। আর সবাই মিলে যখন ‘পুল টাইম’ কাটাচ্ছেন মালদ্বীপে, সেই সময় ফের সমালোচনার মুখে পড়তে হয়েছিল বেগম সাহেবাকে।

করিনা কেন ছেলে তৈমুর আলি খানের সামনে বিকিনি পরেছেন, তা নিয়ে আক্রমণ করা হয়েছিল বেবোকে। তৈমুরের পাশাপাশি ছোট্ট ইনায়াও তাঁদের সঙ্গে রয়েছেন, তাই সবকিছু ভুলে গিয়ে করিনা কীভাবে বিকিনি পরলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শুধু করিনাকেই যে প্রশ্নের মুখে পড়তে হয়, তা নয়।

বিকিনি পরার জন্য সোহা আলি খানের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এমনকী, গত দেশের মধ্যে সইফ, করিনাদের মত ‘নির্লজ্জ’ পরিবার আর নেই বলেও আক্রমণ করা হয় পতৌদিদের। যদিও আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে টু শব্দ করেননি করিনা কাপুর খান কিংবা সোহা আলি খান।

তবে এ বার মুখ খুললেন বেবো ৷ আরবাজ খানের নতুন চ্যাট শোয়ে হাজির হয়ে এ নিয়ে কথা বললেন শর্মিলা ঠাকুরের বউমা ৷ এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘সইফ আলি খান কে হন আমাকে বিকিনি পরতে বারণ করার? আর এমনটা কখনওই করবেন না ও ৷ আমি মনে করি না যে, কোনও সম্পর্ক এমন হওয়া উচিত নয় যে, কেউ কাউকে কিছু চাপিয়ে দেবে ৷ আর সইফ কখনওই এমনটা করবে না ৷’’

এর আগে করিনা জানিয়েছিলেন, প্রেগন্যান্সি থেকে ফেরার পর নিজেকে ফিট রাখার জন্য প্রতিনিয়ত জোর দিয়ে গিয়েছেন সইফ আলি খান ৷